• সকাল ৭:১৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সাদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহেলের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর লুটপাতের অভিযোগ জাতীয়পার্টির নেতাকর্মীদের বিরুদ্ধে। এসময় বাঁধা দিতে আসলে ছাত্রলীগে সাংগঠনিক সম্পাদকের বাবাকে পিটিয়ে আহত করে তারা। খবর পেয়ে সোনারগাঁ থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানান, আগামীকালের নির্বাচনকে কেন্দ্র করে নৌকার সমর্থক সাদিপুর চৌড়াপাড়া এলাকার জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহেলের সাথে একই এলাকার জাতীয়পার্টির প্রার্থী হাসেমের সাথে বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধের জের ধরে আজ শনিবার রাত ১০টা দিকে লাঙ্গল প্রতীকের প্রার্থী হাসেমের নেতাকর্মীরা সোহেলের বাড়িতে হামলা চালায়। এসময় তার বাবা বাঁধা দিতে আসলে হামলাকারীরা তার পিতাকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে সোনারগাঁ থানার ওসি সোহেলের বাড়ি পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল জানান, জাতীয়পার্টির প্রার্থী হাসেমেন বাড়ি ও আমার বাড়ি পাশাপাশি। নির্বাচন ঘনিয়ে আসার পর সে তান নির্বাচন করার জন্য আমাকে বলে কিন্তু আমি ছাত্রলীগের কর্মী হয়ে নৌকা বাদ দিয়ে লাঙ্গলের প্রচারনা না করায় অপরিকল্পিত ভাবে বহিরাগত সন্ত্রাসী দিয়ে হাসেম আমার বাড়িঘরে হামলা চালিয়ে আমার পিতাকে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি হাফিজুর ইসলাম জানান, ছাত্রলীগ নেতার বাড়িতে হামলার ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution