• দুপুর ২:৪২ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা
জনগনের সমর্থন নিয়ে নির্বাচনে এসেছি, জনগনই আমার মুল শক্তি.. লিয়াকত হোসেন খোকা

জনগনের সমর্থন নিয়ে নির্বাচনে এসেছি, জনগনই আমার মুল শক্তি.. লিয়াকত হোসেন খোকা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনেরর নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নির্বাচনী পদযাত্রায় তিনি বলেন, আমি আবারও জমি বিক্রি করে নির্বাচনে অংশগ্রহণ করেছি, পোস্টার ছাপিয়েছি সেই টাকা দিয়ে, কোন নেতা কর্মীদের বলিনি আমার জন্য পোস্টার ছাপিয়ে দিতে। সোনারগাঁয়ের মানুষের কল্যাণে কাজ করে গিয়েছি সারা জীবন আপনাদের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি আপনাদের নিকট ভোট চাইতে আসিনি আপনাদের দোয়ার জন্য এসেছি।

শুক্রবার সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দী, মসলন্দপুর, মান্দাপাড়াসহ কয়েকটি গ্রামে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সোনারগাঁয়ের জনগণের সমর্থন নিয়ে আমি নির্বাচনে এসেছি। জনগণ আমার মূলশক্তি। কোন জাল ভোট হবে না। নির্বাচন কমিশন বলেছেন ফ্রি এন্ড ফেয়ার ইলেকশন হবে। সুষ্ঠ ভোট হলে ৯০ ভাগ ভোট পাবো ইনশাআল্লাহ। আপনারা আমার উন্নয়ন দেখে সবাই ভোট দেবেন। আগামীতে এমপি নির্বাচিত হলে ইনশাআল্লাহ সকল অসমাপ্ত কাজ সমাপ্ত করবো।

অপরদিকে সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান এমপি খোকার স্ত্রী মিসেস ডালিয়া লিয়াকত স্বামীর পক্ষে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বৈদ্যোর বাজার ইউনিয়নের ভাটিবন্দর, বিরাশেরগাঁওসহ বিভিন্ন ওয়ার্ডে লাঙ্গল প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়িয়েছেন।

গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জেলা জাতীয় পার্টি সদস্য মাসুদুর রহমান মাসুম, লায়ন তোফাজ্জল হোসেন মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি আহবায়ক মোঃ ফয়সাল আহমেদ ভূইয়া বারদী ইউপির প্যানেল চেয়ারম্যান আমিন মেম্বার, সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি,পৌর জাতীয় পার্টি নেতা হাসান ইমাম, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার,জায়েদা আক্তার মনি, আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,সদস্য সচিব নারগিস আক্তার, হনুফা আক্তার মিতু, ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution