• রাত ১:৪৯ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
প্রচারনার সময় হাতাহাতির ঘটনায় যুবলীগ সভাপতি ও কাউন্সিলর আটক

প্রচারনার সময় হাতাহাতির ঘটনায় যুবলীগ সভাপতি ও কাউন্সিলর আটক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ পৌরসভার দরপত এলাকায় সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর শাহাজালাল ও পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদের মধ্যে হাতাতাতির ঘটনায় যুবলীগ নেতা আসাদুজ্জামান আসাদ ও কাউন্সিলর শাহজালালকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল বিকেলে দরপত এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল শনিবার দুপুরের দিকে নৌকার প্রচারনা করতে পৌরসভার দরপত এলাকায় যান আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতাকর্মীরা। এসময় সেখানে আগে থেকে অবস্থান করা জাতীয়পার্টির সমর্থক পৌরসভার কাউন্সিলর শাহজালালের সাথে গ্যাস সংযোগ নিয়ে আসাদ তর্কে জড়ায়। তর্কের এক পর্যায়ে দুই জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

দুই নেতাকে আটকের খবরে রাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা থানা প্রাঙ্গণে ভিড় করেন। রাত সাড়ে ১০টা পর্যন্ত থানার সামনে আওয়ামী লীগের নেতাকর্মীদের অবস্থান ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেনের পক্ষে গণসংযোগ করতে তার স্ত্রী ডালিয়া লিয়াকতের দরপত এলাকায় যাওয়ার কথা ছিল। এ উপলক্ষে শাহজালাল সেখানে তার লোকজন নিয়ে অবস্থান নেন। এসময় যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম নৌকার প্রচারণা করতে সেখানে গেলে ওই এলাকার অবৈধ গ্যাস সংযোগ নিয়ে শাহজালালের সঙ্গে তর্কবিতর্ক এবং হাতাহাতির ঘটনা ঘটে। এসময় টহল পুলিশ দুজনকেই আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার (তদন্ত) মহসিন মিয়া জানান, নির্বাচনে প্রচারনার সময় হাতাহাতির ঘটনায় যুবলীগ নেতা ও কাউন্সিলরকে আটক করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution