• বিকাল ৪:১৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২

বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জের বন্দর উপজেলার জাহের হোসেন নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে মারাক্তক জখম করে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ। আহত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে।

গতকাল শুক্রবার রাতে উপজেলা ধামগড় ইউনিয়নের কাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ব্যক্তির স্ত্রী নাসরিন বেগম বাদি হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে কাজিপাড়া গ্রামের এনায়েত আলীর ছেলে নান্নু মিয়া, একই এলাকার হামজার ছেলে আনোয়ার হোসেন নামের দুই জনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের শনিবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

জানা যায়, উজেলার ধামগড় ইউনিয়নের কাজিপাড়া গ্রামের নায়েত আলীর ছেলে নান্নু মিয়া, একই এলাকার হামজার ছেলে আনোয়ার হোসেন এর সাথে জাহের আলীর ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে র্দীঘদিন ধরে বিরোধ চলচ্ছে। এর জের ধরে শুক্রবার রাতে জাহের হোসেন মাছের খামারে যাওয়ার পথে পূর্বপরিকল্পিত ভাবে কাজিপাড়া গ্রামের নান্নু মিয়ার নেতৃত্বে আনোয়ার হোসেন, নাঈম, বিজয়, তাইজুল ইসলামসহ ৮/৯ জনের একটি দল দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে জাহের হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে মারাক্তক যখম করে হত্যার চেষ্টা করে। এসময় জাহের হোসেন এর ডাক চিৎকারে আশপাশে লোক এগিয়ে আসলে হামলা কারিরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় জাহেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

জাহের স্ত্রী নাসরিন বেগম বলেন, আগেও আমার স্বামীকে তারা হত্যার চেষ্ঠা করেছে। এর জের ধরেই আবারও আমার স্বামীকে হত্যার উদ্দ্যেশে কুপিয়েছে। বর্তমানে আমার স্বামীর অবস্থা ভালো না।

প্রতিপক্ষ নান্নু মিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, হামলার ঘটনা দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলচ্ছে


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution