• রাত ৯:২০ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
মানুষ পরিবর্তন চায়: সুপ্রিম পার্টির মনোনীত প্রার্থী আসলাম

মানুষ পরিবর্তন চায়: সুপ্রিম পার্টির মনোনীত প্রার্থী আসলাম

Logo


রুহুল আমিন: নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী ও সুপ্রিম পার্টির যুগ্ম মহাসচিব শাহ মোহাম্মদ আসলাম বলেছেন, বর্তমানে দেশে সন্ত্রাস ও দুর্নীতি অনেব বেড়ে গেছে। এগুলো নিয়ন্ত্রণে আওয়ামী লীগ সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে। মানুষ এখন দুর্নীতিগ্রস্থ আওয়ামী লীগ সরকার চায় না। তারা এখন পরিবতর্ন চায়।

বুধবার (২৮ ডিসেম্বর) সোনারগাঁ উপজেলার জামপুর ইউয়িনের পেরাবোতে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

আসলাম বলেন, আমরা নতুন নিবন্ধন পেয়েছি। আমরা মনে করি- নির্বাচন মানেই রাজনৈতিক দলের একটা পরীক্ষা। আমারা পরীক্ষায় অংশগ্রহণের জন্য এসেছি। যেখানেই যাচ্ছি সেখানেই জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। কাজেই জনগণ চায় আমরা ক্ষমতায় যেন আসি। আমাদের দল ক্ষমতায় আসলে প্রথমেই আমরা দুর্নীতি, সন্ত্রাস ও মাদক দূর করব।

সুপ্রিম পার্টির এই নেতা সরকারের সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ সরকার সবদিক দিয়ে ব্যর্থ। প্রতিদিনই নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছেই। এজন্য পরিবর্তন দরকার।

তিনি বলেন, বর্তমানে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ দেখছি না। সরকারি দলের পোলাপানরা প্রতিদিনই মোটরসাইকলে শোডাউন বের করছে। এর ফলে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক তৈরি হচ্ছে। আমরা সুষ্ঠু নির্বাচন নিয়ে সন্দিহান আছি। এসময় তার সঙ্গে দলটির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution