• সকাল ১০:৫৮ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
লাঙ্গলকে জেতাতে গনসংযোগে আওয়ামীলীগের নেতারা

লাঙ্গলকে জেতাতে গনসংযোগে আওয়ামীলীগের নেতারা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী লাঙ্গল প্রতীককে জেতাতে নির্বাচনী গনসংযোগ করেছেন উপজেলা আওয়ামীলীগের নেতারা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ প্রথম লাঙ্গলের পক্ষে তারা গণসংযোগে নামলেন। এর আগে মহাজোটেরর প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে সমর্থন দিতে জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ কয়েক দফা রয়েল রির্সোটে বৈঠক করেন। সে বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় সকল আওয়ামীলীগ নেতারা শেখ হাসিনার নির্দেশে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকার প্রতিক লাঙ্গলের জন্য মাঠে কাজ করবেন। তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার প্রথম তারা মহাজোটের প্রার্থীর পক্ষে গনসংযোগ করেন।

শুক্রবার দিনভর উপজেলা আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতাকর্মীদের নিয়ে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে পথসভা ও বিভিন্ন স্থানে গনসংযোগ করেছেন। এ সময় স্থানীয় ভোটারদের কাছে লাঙ্গল প্রতিকে ভোট চেয়ে লিফলেট বিতরন করেন।

এসময় তার সঙ্গে অন্যান্যদের মধ্যে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, কাচঁপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু বকর সিদ্দিক মোল্লা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নুর জাহান, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, আওয়ামীলীগ নেতা শামসুজ্জামান শামসু সহ স্থানীয় আওয়ামীলীগ, জাতীয়পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, মহাজোট মনোনীত প্রার্থীর পক্ষে সাধারন মানুষ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ইতিমধ্যে লাঙ্গল প্রতীকের পক্ষে স্বতস্ফূর্তভাবে কাজ করে যাচ্ছে। আমি গত পাচঁ বছরে সোনারগাঁয়ের রাস্তাঘাট সহ ব্যাপক উন্নয়ন করেছি। তাই দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ ভাবে আমাকে বিজয়ী করার জন্য মাঠে নেমেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution