• সন্ধ্যা ৭:৩২ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা
সকল সংসদ সদস্য ও সকল প্রতিককে আমি সম্মান করি.. কায়সার

সকল সংসদ সদস্য ও সকল প্রতিককে আমি সম্মান করি.. কায়সার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রচারনাকালে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক এমপি কায়সার হাসনাত বলেছেন, সোনারগাঁয়ে যারা বিগত দিনে এমপি ছিলেন আমি প্রত্যেক এমপিকে সম্মান করি সাথে এই নির্বাচনে যারা বিভিন্ন প্রতিক নিয়ে নির্বাচন করছেন তাদের প্রত্যেক প্রতিককে আমি সম্মান করি। আমি আশা করি জাতীয় সংসদ নির্বাচন একটি প্রতিদ্বন্ধিতা মুলক হবে। আমার সাথে যারা নির্বাচন করছেন তারা প্রত্যেকেই যোগ্য লোক এর মধ্যে একজন রয়েছেন যিনি বিগত দিনে সোনারগাঁয়ের সংসদ সদস্য ছিলেন। তাদের প্রত্যেকের সাথে আমার সুসর্ম্পক রয়েছে। সেজন্য আমি সোনারগাঁবাসীকে আহবান করবো আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসবেন এবং সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোট দিয়ে আপনাদের যোগ্য লোককে নির্বাচিত করবেন।

আজ মঙ্গলবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতিকের গণসংযোগে সাবেক এমপি কায়সার হাসনাত সাধারণ ভোটারদের উদ্দেশ্যে এসব কথা বলেন।  তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে সোনারগাঁয়ে পাঠিয়েছেন। আপনারা ৭ই জানুয়ারী তারিখে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution