• সকাল ৯:৫৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সাদিপুরে কনফিডেন্স এর উদ্যোগে ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

সাদিপুরে কনফিডেন্স এর উদ্যোগে ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

Logo


নিউজ সোনারগাঁ ‍টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নে কনফিডেন্স কোম্পানির উদ্যোগে শনিবার ১ড় হাজার অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন কনফিডেন্স গ্রুফের চেয়ারম্যান ইন্জিনিয়ার রেজাউল করিম, এমডি সালমান করিম, চীফ অপারেটিং অফিসার শহিদুল ইসলাম, এজি এম, মশিউর রহমান, এজি এম রিয়াজুর করিম, জহিরুল ইসলাম, সিনিয়র ব্যাবস্হাপক আশফাকুর রহমান, ব্যাবস্হাপক এইচ আর এডমিন লুৎফর রহমান, সিনিয়র ব্যাবস্হাপক পি ইবি আসলাম হোসেন, ও সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা ওবায়দুল্লাহ বাদল প্রমুখ।
এ সময় তারা জানায়, দেশে মহামারী করোনার প্রাদুর্ভাবের কারণে সাধারণ খেটে খাওয়া যেসব মানুষ কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে এসে দাড়িয়েছে কোম্পানি। করোনার ২য় ডেউয়ে লক ডাউনের ফলে মাহে রমজান ও ঈদকে সামনে রেখে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে। আজ ৩য় ধাপে সাদিপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় দরিদ্র পরিবারের মাঝে ১ হাজার পরিবারের মাঝে চাল,ডাল আলু, চিনি, সেমাই তেল সাবান, সহ অন্যান খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ পেয়ে এলাকাবাসী জানায়, গত বছর করোনার প্রার্দুভাবের পর থেকে কনফিডেন্স কোম্পানির পক্ষ্য থেকে ধারাবাহিক ভাবে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে কনফিডেন্স গ্রুফ। সকল কোম্পানি গুলো যদি সাধারণ মানুষের পাশে থাকে তাহলে দেশের মানুষ না খেয়ে মারা যাবে না।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution