• সকাল ৮:০০ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ের পুজা মন্ডপ পরিদর্শনে নারায়ণগঞ্জ পুলিশ সুপার জাহেদুল আলম

সোনারগাঁয়ের পুজা মন্ডপ পরিদর্শনে নারায়ণগঞ্জ পুলিশ সুপার জাহেদুল আলম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে মোগড়াপাড়া ইউনিয়নে শ্রী শ্রী গৌর নিতাই আখড়া মন্দিরে শারদীয় দূর্গা পুঁজা মন্ডব পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পি, পি, এম বার, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা তদন্ত শফিক, এস আই রাকিব, সোনারগাঁ পুঁজা উদৎযাপন কমিটির সভাপতি লোকনাথ দও।

এ সময় পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধমীয় উৎসব শারদীয় দূর্গা পুঁজা উপলক্ষে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা। ধর্ম ধর্ম যার যার উৎসব সবার। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের জন্য সরকারি বিধি নিদের্শনাগুলো মনে প্রতিটি পুঁজা মন্ডবে পালন করা হচ্ছে শারদীয় উৎসব। পুঁজা উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীরা পুঁজা মন্ডপ গুলোতে টহল দিয়ে দিচ্ছে ও সার্বিক নিরাপত্তার ব্যাবস্হা করা হয়েছে সেই সাথে সমাজ থেকে ইভটিজিং মুক্ত ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলার জন্য প্রতিটি থানায় কাজ করে যাচ্ছি তাই আপনারা পুলিশ কে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা ছাএলীগের সাবেক সহ সভাপতি ও মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ সোহাগ রনির পক্ষ থেকে ও সোনারগাঁ সরকারি কলেজ ছাএলীগের পক্ষ্ থেকে সজল চন্দ্র এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আরো উপস্থিত ছিলেন অভিরাজ সেন, অমিত রায়, সংকর রাজ, নারায়ণ কর্মকার, শ্যামল ঘোষ প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution