• রাত ৩:৪৪ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে মান্নানের অভিযোগ

সোনারগাঁয়ে প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে মান্নানের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে বিএনপির মনোনীত প্রার্থী আজহারুল ইসলাম মান্নান এক প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ রিটার্নিং কর্মকর্তা মো. রাব্বী মিয়ার কাছে অভিযোগ দিয়েছেন। রোববার আজহারুল ইসলাম মান্নানের স্বাক্ষরিত একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের অনুলিপি পাঠিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার, সোনারগাঁ উপজেলা সহকারী রিটাণিং কর্মকর্তা ও সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং র‌্যাব-১১ অধিনায়কের দপ্তরে।

বিএনপি প্রার্থী আজহারুল ইসলাম মান্নান অভিযোগে উল্লেখ করেন, সোনারগাঁ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াছিনুল হাবিব তালুকদারকে তার নির্বাচনী এলাকা নুনেরটেক উচ্চ বিদ্যালয়ে দায়িত্ব পালনে নিয়োগ প্রদান করা হয়েছে। এর আগে উপজেলা পরিষদ নির্বাচনে একই কেন্দ্রে তাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। এ কর্মকর্তার নেতৃত্বে ওই কেন্দ্র দখল করে জাল ভোট দিয়েছিল ক্ষমতাসীন দলের লোকজন।

তিনি আরো অভিযোগ করেন, এ কর্মকর্তা দীর্ঘদিন ধরে এ উপজেলায় কর্মরত। তিনি এ জেলার স্থায়ী বাসিন্দা। তিনি সরাসরি একটি রাজনৈতিক দলের সাথে জড়িত। এ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হলে সুষ্ঠূ ও নিরপেক্ষ ভোট কোনভাবেই সম্ভব না। ওই এলাকার ভোটারদের কথা চিন্তা করে এ কর্মকর্তাকে এ কেন্দ্র থেকে অব্যাহতি দিয়ে অন্যকোন কর্মকর্তাকে নিয়োগ দেওয়ার অনুরোধ করেন।

সোনারগাঁ উপজেলা সহকারী রির্টাণিং কর্মকর্তা মো. শাহিনুর ইসলাম জানান, এখন পর্যন্ত কোন প্রিজাইডিং কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়নি। অভিযোগটি গুরুত্বের সাথে দেখা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution