• বিকাল ৫:৫৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
হঠাৎ লকডাউনে ভোগান্তীতে হাজারো যাত্রী

হঠাৎ লকডাউনে ভোগান্তীতে হাজারো যাত্রী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আজ মঙ্গলবার সকাল নারায়ণগঞ্জসহ ৬টা থেকে দেশের ৫টি জেলায় লক ডাউন ঘোষনা করে সরকার। লক ডাউন সফল করতে কঠোর অবস্থান নেয় সোনারগাঁ উপজেলা প্রশাসন। সকাল থেকে উপজেলার গুরুত্বপুর্ণ লোকাল রাস্তাগুলো বাঁশ দিয়ে বন্ধ করে দিয়েছে প্রশাসন। হঠাৎ করে লকডাউন ঘোষনা করে রাস্তাঘাটগুলো বন্ধ করে দেয়ায় ভোগান্তীতে পড়ে উপজেলার হাজার হাজার যাত্রী।

সরেজমিনে মঙ্গলবার সকালে মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় ঢোকার প্রবেশপথ হাবিবপুর ঈদগাহ সামনে বাঁশ দিয়ে পুলিশ রাস্তা বন্ধ করে দেয়। এদিকে লকডাউন সফল করতে সকালে বৈরী আবহাওয়া উপেক্ষা করে রাস্তায় নামেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুর ইসলাম ও সহকারী কমিশনার (ভুমি) মো. মুস্তফা মুন্না। সকাল থেকে তারা মোগরাপাড়া চৌরাস্তার জরুরী সেবা মুলক সকল দোকানপাট ছাড়া বাকি সকল মার্কেট বন্ধ করে দেন। পরে প্রশাসনের লোকজন ঢাকা-চট্টগ্রাম পরিদর্শন করে কয়েকটি যাত্রীবাহি বাস আটক করে। পরে নিদিষ্ট কারণ দর্শিয়ে পার পান। অপরদিকে কাঁচপুর হাইওয়ে পুলিশও রয়েছেন কঠোর অবস্থানে। তারা সকল যাত্রীবাহি পরিবহনসহ প্রাইভেটকারসহ আটকিয়ে দেন।

এদিকে হঠাৎ করে লক ডাউন ঘোষনায় বিপাকে পড়েছে স্থানীয় লোকজন। একদিকে উপজেলায় গ্যাস না থাকায় ভোগান্তী আরো বাড়িয়ে দিয়েছে। গ্যাস না থাকায় অনেকে গ্যাস সিলিন্ডার পরিবহন করতে পারছেনা। অনেকে আবার খাবার কেনার জন্য ফিরে গাড়ি না থাকায় ফিরে যাচ্ছেন। অনেকে আবার পায়ে হেটেই পথপাড়ি দিচ্ছেন।

উদ্ববগঞ্জ থেকে আসা মামুন আল ইসমাইল জানান, মোগরাপাড়া চৌরাস্তায় একটি গ্যাস সিলিন্ডার নিতে এসেছিলাম কিন্তু ঈদগায়ের সামনে বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করে দেয়ায় অসুবিধা হচ্ছে। তবে তিনি করোনাকালে প্রশাসনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুর ইসলাম জানান, সরকারের দেয়া লকডাউন সফল করতে জিরো টলােরন্স ঘোষনা করা হয়েছে। অতি প্রয়োজন ছাড়া সাধারণ মানুষকে ঘর থেকে আহবান জানিয়েছেন। তিনি আরো জানান, বর্তমানে ভারতের ভ্যারিয়েন্ট ভাইরাসটি দিনে দিনে এদেশে বেড়েই চলছে। এই ভাইরাস থেকে সাধারণ মানুষকে নিরাপদ রাখতে আমরা সকল ধরনের চেষ্টা করছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution