• রাত ৪:০৭ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত

সোনারগাঁয়ে আরো ৩ জনের দেহে করোনা সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (৩১ অক্টোবর) শনিবার ৯ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা ৩৩.৩৪ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬৩২ জন। মোট সুস্থ হয়েছেন ৫৮৯ জন, মোট মৃত্যবরণ করেছেন ২২ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ৯ জনের নমুনার রির্পোটে ৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৬৩২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৮৯ জন, মোট মৃত্যুবরণ করছেন ২২ জন।

তার দেয়া তথ্যমতে, পৌরসভার দৈলেরবাগ ও হাতকোপা এলাকায় ২ জন পুরুষ ও পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী এলাকায় ১ জন পুরুষের দেহে কোভিট-১৯ আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২৮৪১ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৬৩২ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২২ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৫৮৯ জন সুস্থ হয়েছেন।

নিম্নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাপ্ত তথ্য দেয়া হলো : 

সর্বশেষ প্রাপ্ত ৯ জনের ফলাফল অনুযায়ী ৩ জন COVID-19 পজিটিভ ও ৬ জন নেগেটিভ এসেছে।

➕ পজিটিভের তথ্যঃ

১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – হাতকোপা, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – দৈলেরবাগ, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – চর গোয়ালদী, পিরোজপুর।

➖ নেগেটিভের তালিকাঃ

১. আরিফ, ১০ বছর
গাবতলী, বৈদের বাজার।
২. মাহি, ৫ মাস
গোয়ালপাড়া, বারদী।
৩. রুমানা, ৩৩ বছর
সাহাপুর, আমিনপুর।
৪. রোজিনা আক্তার, ৩৫ বছর
সাহাপুর, আমিনপুর।
৫. হালিমা, ৪৫ বছর
সাহাপুর, আমিনপুর।
৬. জুবায়ের, ১৯ বছর
খাসপাড়া, কাঁচপুর।

অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৬৩২ জন (মৃত্যু-২২ জন)
অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৫৮৯ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution