• সকাল ৬:৫৭ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে পরিবার পরিকল্পনা বিভাগের জাকজমকপূর্নভাবে ৪র্থ উন্নয়ন মেলা উৎযাপন

সোনারগাঁয়ে পরিবার পরিকল্পনা বিভাগের জাকজমকপূর্নভাবে ৪র্থ উন্নয়ন মেলা উৎযাপন

Logo


নিউজ সোনাররগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় পরিবার পরিকল্পনা বিভাগ জাগজমকপূর্নভাবে অংশগ্রহন করে। উন্নয়ন মেলায় পরিবার পরিকল্পনা সেবা দেবার পাশাপাশি মা ও শিশু স্বাস্হ্য নিয়ে মেলায় আগত দর্শনার্থীদের সেবা প্রদান করা হয়।

জানা গেছে, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ও ব্যবস্হায় ককসিট দিয়ে উঠান বৈঠক ও স্যাটেলাইট ক্লিনিকের প্রামান্য স্থীর প্রদর্শন করা হয়। এসময় প্রতিটি ইউনিয়ন স্বাস্হ্য ও পরিবার কল্যান কেন্দ্রে পরিবার পরিকল্পনা বিভাগের সার্বিক উন্নয়ন সম্পর্কে জনসাধারণকে অভিহিত ও বিশেষ সেবা প্রদানের নির্দেশ দেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম । উন্নয়ন মেলা থেকে রেফার্ড করা রোগীদের জন্য বিশেষ ক্যাম্প পরিচালনা করেন মেডিক্যাল অফিসার (এমসিএচএফপি) ডা.আব্দুর রব, ডা. গুলে নুর। উন্নয়ন মেলায় স্টলের সার্বিক তত্ত্বাবধান করেন সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রুহুল আমিন।
প্রথম দিনের মেলায় পরিবার পরিকল্পনা বিভাগের অন্যন্যদের মধ্যে আরো উপস্হিত ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের অফিস সহকারী আব্দুর রহিম, উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার আসমা বেগম মুন্নী, পরিবার পরিকল্পনা পরিদর্শক জসিম উদ্দিন,এস.এম জাকারিয়া, ইমরান আহমেদ, রাসেদুল মাসুদ, মো.শাহ জালাল, শাহিন কবির, এফডব্লিও রুমা আক্তার, শারমিনসহ অন্যন্যরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution