• বিকাল ৫:২১ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পেল নতুন এ্যাম্বুলেন্স

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পেল নতুন এ্যাম্বুলেন্স

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনানগাঁয়ের জনসাধারনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নতুন এ্যাম্বুলেন্স দিয়েছে সরকার।

বুধবার সকালে ঢাকার একটি অনুষ্ঠানে   স্বাস্থ্য  মন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপির কাছ থেকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের জন্য এম্বুলেন্সের চাবি গ্রহণ করেন নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব  লিয়াকত হোসেন খোকা।

সুত্র জানায়, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবত একটি পুরোনো এ্যাম্বুলেন্স দিয়ে খুড়িয়ে খুড়িয়ে চলছিল রোগীদের যাতায়াত। দীর্ঘদিন হওয়ায় অ্যামুলেন্সটি প্রায়ই নষ্ট থাকে এতে জরুরী ভিত্তিতে রোগীদের অন্য হাসপাতালে পাঠাতে বিলম্ব হতো কিংবা বে-সরকারী এ্যাম্বুলেন্সের উপর নির্ভর করতে হত।

এতে অনেক গরীব রোগী টাকা ও এ্যাম্বুলেন্সের অভাবে মারা যেত। দীর্ঘদিন ধরে চলা আসা এ অবস্থা ধেকে উত্তেলনের জন্য সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকা একটি নতুন সরকারী এ্যাম্বুলেন্সের জন্য ডিও লেটার ইস্যু করে। সে লেটারের পর লিয়াকত হোসেন খোকা নিজে অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ্যাম্বুলেন্সের চাবি বুঝে নেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution