• সকাল ১০:১৬ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ৪ জনের নমুনা পরিক্ষা করে ৪ জনের রির্পোটই নেগেটিভ

সোনারগাঁয়ে ৪ জনের নমুনা পরিক্ষা করে ৪ জনের রির্পোটই নেগেটিভ

Logo


নিউজ সোনারগাঁ টুূয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (১৬ আগস্ট) ৪ জনের নমুনা পরিক্ষার রির্পোটে ৪ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা ০ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৫১৪ জন। একদিনে নতুন করে সুস্থ হয়েছেন ৭ জনসহ মোট সুস্থ হয়েছেন ৪৬৬ জন, মোট মৃত্যু বরণ করেছেন ২১ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২৯ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ২৪ জনের নমুনার রির্পোট পেয়েছি তার মধ্যে জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৫১৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪৭৩ জন, মৃত্যুবরণ করছেন ২১ জন আর চিকিৎসা নিচ্ছেন ২৪ জন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২২৭১ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৫১৪ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২১ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৪৭৩ জন সুস্থ হয়েছেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে পাওয়া তথ্য নিম্নে দেয়া হল:

সর্বশেষ প্রাপ্ত ৪ জনের ফলাফল অনুযায়ী ৪ জনই COVID-19 নেগেটিভ এসেছে।

➖ নেগেটিভের তালিকাঃ

১. নাসিমা, ২৬ বছর
পৌর ভবনাথপুর, পিরোজপুর।
২. তাসিন, ৭ বছর
পৌর ভবনাথপুর, পিরোজপুর।
৩. মোঃ ইলিয়াস, ৫২ বছর
হাড়িয়া চৌধুরী পাড়া, বৈদ্যের বাজার।
৪. ইয়াসিন, ৪০ বছর
বাড়ী মজলিশ, মোগরাপাড়া।

*** কোভিড-১৯ এর জাতীয় গাইডলাইনের ৭ম সংস্করণ অনুযায়ী নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে নিম্নোক্ত ৭ জন সুস্থতা লাভ করেছেনঃ-

১. মিজানুর রহমান, ৪৮ বছর
ছোট সাদীপুর, মোগরাপাড়া।
২. জামান, ৩৫ বছর
হাড়িয়া চৌধুরী পাড়া, বৈদ্যের বাজার।
৩. শাহিদা রহমান, ৪৫ বছর
বসুরবাগ, আমিনপুর।
৪. ওবায়েদুল হক, ৩২ বছর
নয়াপাড়া, নোয়াগাঁও।
৫. সৈয়দ আরিফুল ইসলাম, ৪২ বছর
ষোলপাড়া, মোগরাপাড়া।
৬. মাহবুবা সুলতানা, ৪০ বছর
ষোলপাড়া, মোগরাপাড়া।
৭. মাজেদা, ৪৫ বছর
চেঙ্গাকান্দি, সনমান্দী।

সর্বমোট COVID-19 পজিটিভ রোগী- ৫১৮ জন।
সর্বমোট COVID-19 জনিত মৃত্যু-২১ জন।
সর্বমোট সুস্থতা লাভ করেছেন-৪৭৩ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution