• দুপুর ১:৩৬ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিরু’র সমর্থক আমির গ্রেপ্তার

আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিরু’র সমর্থক আমির গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  চলতি মাসের ১৬ তারিখ বিকালে জামপুর পাকুন্ডা এলাকায় সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাতের সমর্থক ও জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ আবু জাফর বিরু গাবতলী লক্ষীপুজা দাওয়াত পান। সে দাওয়াতকে কেন্দ্র ওই দিন দুপুরে হুমায়ন কবিরের সমর্থক ও বিরু’র সমর্থকদের মধ্যে তর্কবির্তক হয়। এর জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে উভয় পক্ষের ১০ নেতাকর্মী আহত হয়। এ ঘটনায় হুমায়ুন মেম্বার বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। সে মামলার ৩ নং আসামী ডাঃ বিরু’র সমর্থক মোঃ আমির হোসেনকে আটক করেছে তালতলা তদন্ত কেন্দ্রের এসআই আমিনুল ইসলাম।

গ্রেপ্তারকৃত আমির হোসেন জামপুর ইউপির কলতাপাড়া গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে।

তালতলা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ আহসান উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে জামপুর গাবতলী এলাকায় গত বুধবার বিকালে লক্ষীপুজার দাওয়াত কেন্দ্র করে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়। একটি মামলা দায়ের হুমায়ুন মেম্বার ও অপর মামলাটি দায়ের করেন বাংলাদেশ লক্ষীপুজা কমিটির সভাপতি লোকনাথ দত্ত। সে মামলায় আমির হোসেন ৩নং মামলার আসামী। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আমির হোসেনকে আগামীকাল সকালে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution