• রাত ১:২৭ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁ হাসপাতালের জমি দখলের অভিযোগ প্রভাবশালী খলিলের বিরুদ্ধে

সোনারগাঁ হাসপাতালের জমি দখলের অভিযোগ প্রভাবশালী খলিলের বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পানাম গাবতলী এলাকার মো. খলিলের বিরুদ্ধে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেলথ কেয়ার প্রোভাইডার(সিএইচসিপি) মো. আবু নাইমের জমি জোড়পূর্বক দখল করার অভিযোগ উঠেছে। পানাম গাবতলী এলাকায় সিএইচসিপি আবু নাইমের ২৪ শতাংশ জমির ১৮ শতাংশ জমি ইতি মধ্যে ভেকু দিয়ে মাটি কেটে দখলে নিয়েছে বলে অভিযোগ করেন আবু নাইম।

সিএইচসিপি আবু নাইম জানান, তার পিতা নূরুল ইসলাম পানাম গাবতলী এলাকার স্থানীয় মোসলেম ও রবিউল্লাহর কাছ থেকে ১৯৮৩ সালে ২৪ শতাংশ জমি ক্রয় করেন। প্রায় ৩৭ বছর যাবত এ জমি তারা ভোগ দখল করে আসছেন। সম্প্রতি এ জমি তার পিতা তাকে পাওয়ার অফ এর্টনী দেন। গত কয়েকদিন আগে এ জমি গাবতলী এলাকার প্রভাবশালী মো. খলিল ভেকু দিয়ে কেটে দখলে নেন। এ ঘটনায় বাঁধা দিতে গেলে খলিল জানান এ জমি ক্রয় করেছেন। পরে সোনারগাঁ সাবরেজিষ্ট্রি অফিসে যোগাযোগ করলে দেখা যায় এ জমির উপর আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও প্রভাবশালী খলিল বেআইনী ভাবে গত ২৭ জানুয়ারি একটি দলিল করেছেন।

আবু নাইম আরো জানান, জমিটি নিয়ে প্রতিপক্ষের সাথে আদালতে মামলা চলমান রয়েছে। গত মাসের ১২ জানুয়ারি এ জমির উপর নিষেধাজ্ঞা চেয়ে সিনিয়ার সহকারী আদালত সোনারগাঁ এ একটি মামলার আবেদন করা হয়েছে। এ আবেদনের প্রেক্ষিতে ১৭ জানুয়ারি সোনারগাঁ সাবরেজিষ্ট্রার ও সোনারগাঁ সহকারী কমিশনার(ভূমি)কে আদালত থেকে নোটিশ প্রদান করা হয়। কিন্তু নোটিশ প্রাপ্তির পরও সোনারগাঁ উপজেলা সাবরেজিষ্ট্রার এ জমি বেআইনীভাবে গত ২৭ জানুয়ারি রেজিষ্ট্রি করে দিয়েছেন।

অভিযুক্ত মো. খলিল জানান, এ জমির আরো ৮জন ওয়ারিশ রয়েছে আমি ওই ওয়ারিশদের কাছ থেকে কাছ জমি ক্রয় করার পর ভেকু দিয়ে কেটে দখলে নিয়েছি। কাগজপত্র দেখে আদালত যদি রায় দেন এ জমি আমি পাব না তাহলে দখল ছেড়ে দেব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution