• রাত ৯:৫৮ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
নারায়ণগঞ্জে থার্টিফাস্ট নাইডে ভুভুজেলা ফানুস আতশবাজি নিষিদ্ধ

নারায়ণগঞ্জে থার্টিফাস্ট নাইডে ভুভুজেলা ফানুস আতশবাজি নিষিদ্ধ

Logo


থার্টি ফাস্ট নাইট ও খ্রিস্টীয় নববর্ষে আইন-শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন।

নারায়ণগঞ্জ জেলায় যানজট নিরসনে এবং মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ উপলক্ষ্যে ৩১ ডিসেম্বর সন্ধ্যার পর থেকে জেলার গুরুত্বপূর্ণ স্থানের রাস্তায় পুলিশ চেক পোস্ট বসানোর উদ্যোগ নিয়েছে প্রশাসন।

এছাড়া আসন্ন থার্টি ফাস্ট নাইট ও খ্রিস্টীয় নববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জে ভুভুজেলা বাঁশি বাজানো, ফানুস উড়ানো, পটকা ফুটানো বা আতশবাজি করা থেকে বিরত থাকার নির্দেশনাসহ নানা নির্দেশনা দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা বাস্তবায়নে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের নির্দেশনাসমূহ প্রদান করা হয়েছে।

নির্দেশনাগুলো হলো রাস্তা ও ফ্লাইওভারসহ উন্মুক্ত স্থানসমূহে কনসার্ট, নাচ-গানের আয়োজন থেকে বিরত থাকা। উচ্চস্বরে গাড়ির হর্ণ বাজানো ও বেপরোয়া গতিতে গাড়ি বা মোটর বাইক চালানো থেকে বিরত থাকা। ভুভুজেলা বাঁশি বাজানো, ফানুস উড়ানো, পটকা ফুটানো বা আতশবাজি করা থেকে বিরত থাকা। বৈধ আগ্নেয়াস্ত্র বহন ও প্রকাশ্যে প্রদর্শন না করা।

ইতোমধ্যে নারায়ণগঞ্জ জেলায় যানজট নিরসনে এবং মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ৩১ ডিসেম্বর সন্ধ্যার পর থেকে জেলার গুরুত্বপূর্ণ স্থানের রাস্তায় পুলিশ চেক পোস্ট বসানো হবে। জেলা প্রশাসন, নারায়ণগঞ্জ ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ কার্যক্রম প্রতিরোধের নিমিত্তে নিরলস কাজ করে যাচ্ছে। এ সময় সকলকে সচেতনতার সহিত আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে সহযোগিতার জন্য অনুরোধ করা যাচ্ছে। উল্লিখিত অপরাধসমূহ সংঘটিত হলে অপরাধীকে আইনানুসারে শাস্তির আওতায় আনা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution