• দুপুর ১২:৪৮ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
নারায়ণগঞ্জে শিশু গণধর্ষণের মামলায় চারজনের ফাঁসি

নারায়ণগঞ্জে শিশু গণধর্ষণের মামলায় চারজনের ফাঁসি

Logo


নারায়ণগঞ্জে ১০ বছরের এক শিশুকে গণধর্ষণ শেষে হত্যা মামলায় চার আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। ১১ জুন সোমবার সকালে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক জুয়েল রানা এ আদেশ দেন।

মৃত্যুদন্ডপ্রাপ্তরা হলো- নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার আলীরটেক এলাকার সুমন, আলামিন, আবুল কালাম, শাহাদাত।

নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পিপি অ্যাডভোকেট রকিবউদ্দিন রাকিব জানান, ২০০৩ সালের ১৩ জানুয়ারী সন্ধ্যায় সদর উপজেলার ফতুল্লার আলীরটেক এলাকার আলী আকবরের ১০ বছর বয়সী মেয়ে খাদিজাকে বাসা থেকে ডেকে নিয়ে যায় একই এলাকার চার যুবক। পরদিন ১৪ জানুয়ারীর সকালে বাড়ির পাশে একটি সরিষা ক্ষেত থেকে খাদিজার লাশ উদ্ধার হয়। এ ঘটনায় খাদিজার বড় ভাই আনসার আলী বাদি হয়ে চারজনকে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা করে। ঘটনার পর থেকেই চারজন পলাতক থাকে। পুলিশ তাদের গ্রেপ্তার করতে পারেনি।

 পিপি আরো জানান, মামলায় ১৭ জন স্বাক্ষীর মধ্যে আদালত ৫ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করেন। নিহতের পরিবার এ রায়ে সন্তোষ প্রকাশ করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution