• রাত ২:২৯ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
নারায়নগঞ্জের পরিচয় দেয়া ভুয়া এএসপি মাধবদীতে আটক

নারায়নগঞ্জের পরিচয় দেয়া ভুয়া এএসপি মাধবদীতে আটক

Logo


নারায়ণগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার পরিচয়ে চাদাঁবাজীর সময় নরসিংদীর মাধবদী থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাধবদী বাসষ্ট্যান্ড এলাকা থেকে বুধবার (২ জুন) ওই ভুয়া অতিরিক্ত পুলিশ সুপারকে গ্রেপ্তার গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি কালাে রঙের ওয়াকিটকি উদ্ধার করা হয়। ওই ব্যক্তির নাম অরুণ রতন নাথ। সে চট্টগ্রাম জেলার মিরেশ্বরাই থানার জনারদন পুর গ্রামের সুব্রত নাথের পুত্র।

পুলিশ জানায়, পুলিশ সুপার পরিচয় দিয়ে একটি কাভার্ডভ্যান চালকের কাছ থেকে থেকে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে। চালক দিতে না পারায় সে চালকের ওপর ক্ষিপ্ত হয় । তার আচার – আচরণে সন্দেহ হলে আশপাশে উপস্থিত লােকজন মাধবদী থানা পুলিশকে বিষয়টি জানায় মাধবদী থানার এস আই আব্দুল হক সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে বিভিন্ন জিজ্ঞাসাবাদ করলে সে র্যাব হেডকোয়ার্টারের আবার কখনাে নারায়ণগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিল বলে দাবি করে ।

পরে খবর নিয়ে জানা যায় এ নামে নারায়ণগঞ্জ জেলায় কোন পুলিশ কর্মকর্তা চাকরিরত ছিলােনা । পরে তাকে গ্রেফতার করা হয় থানায় নেওয়া হলে সে তার অপরাধ স্বীকার করে। তার বিরুদ্ধে মাধুবদি থানায় মামলার দায়ের করা হয় ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution