• সকাল ৬:১৬ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
প্রিয় অভিভাবকের ‌দে‌শে আসার খব‌রে ছুটে গেলেন জনপ্রতিনিধি-রাজনীতিবীদরা

প্রিয় অভিভাবকের ‌দে‌শে আসার খব‌রে ছুটে গেলেন জনপ্রতিনিধি-রাজনীতিবীদরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পর পর দু’টি বড় অস্ত্রোপচারের পর থাইল্যান্ড থেকে দেশে ফিরেছেন জন‌প্রিয় সংসদ সদস্য সেলিম ওসমান। তাঁর দেশে ফেরার খবর পেয়ে, প্রিয় অভিভাবককে দেখতে ছুঁটে গেছেন রাজ‌নৈ‌তিক নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

রাজধানী ঢাকায় অবস্থিত সেলিম ওসমানের বাস ভবনে শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে সৌজন্য সাক্ষাত শেষে কুশল বি‌নিময় ক‌রে‌ন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) মধ্যরাতে থাইল্যান্ডে চিকিৎসা শেষে দেশে ফিরেন সেলিম ওসমান। পরদিন শুক্ররার (২৫ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর ও জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ তাঁর সাথে সাক্ষাত করেন। ওই সময় সবাই সেলিম ওসমানের শারীরিক খোঁজ খবর যেমন নেন, তেম‌নি সেলিম ওসমানও জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাকর্মীর মাধ্যমে খোঁজ খবর নেন নারায়ণগঞ্জ-৫ আসনের জনগণের। এছাড়া তাঁর চিকিৎসাকালীন সময়ে সার্বক্ষনিক যোগাযোগ রেখে তার খোঁজখবর নেয়ায় ও দোয়া-প্রার্থনার আয়োজন করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

গত অক্টোবরে অসুস্থ অবস্থায় থাইল্যান্ডে চিকিৎসার জন্য যান সেলিম ওসমান। ১ থেকে ১১ নভেম্বর পর্যন্ত দুই দফা সফল অস্ত্রোপচার হয়। ২৪ নভেম্বর রাতে দেশে ফিরেন। যদিও চিকিৎসকরা তাকে আগামী তিন মাস পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিন।

সংসদ সদস্যের বাসায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির সভাপতি সালাউল্লাহ সানু, সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, মহানগর জাতীয়পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, সিনিয়র সহ সভাপতি আজিজুর রহমান বাদল।

জনপ্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এহসান আহমেদ, মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, আলীরটেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউপি চেয়ারম্যান ফজর আলী।

এছাড়া নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মাসুম আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা, মহানগর সভাপতি অরুন কুমার দাস ও সাধারণ সম্পাদক উত্তম সাহা ও অন্যান্য নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution