• সকাল ৯:৩১ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য

মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: মাদক দ্রব্য আইনে মামলা করে ফেঁসে যাচ্ছে নারায়ণগঞ্জের পুলিশ ৪ সদস্য। তাদের বিরুদ্ধে কেন সাজা প্রদান করা হবে না জানতে চেয়েছে আদালত। একই সাথে আদালতের ইস্যুকৃত কোর্ট সার্টিফিকেট সংশ্লিষ্ট শাখায় জমা না দেওয়া পর্যন্ত বেতন আটকে রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪র্থ আদালতের বিচারক মো. কাউছার আলম সোমবার (৫ ডিসেম্বর) এ আদেশ প্রদান করেন। আদেশে বলা হয়, আগামী ২ জানুয়ারি স্বশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শাতে।

পুলিশ সদস্যরা হলো- এসআই মো. নজরুল ইসলাম, এএসআই মো. মোফাজ্জল হোসেন, কনেস্টেবল হারিজ উদ্দিন ও মামলার তদন্তকারী কর্মকর্তা ও এসআই মো. ইয়ারদৌস হাসান।। সকলেই নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশে ছিলেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১১ সালের ৫ আগস্ট রাত ১০টা ৫৫ মিনিটে নারায়ণগঞ্জের চাষাঢ়া শহিদ মিনার এলাকায় অভিযান পরিচালনা ২৫ বছর বয়সী মো. নূরু ও ৩৫ বছর বয়সী শাহজাহান নামের ২ ব্যক্তির কাছ থেকে ৫০০ গ্রাম করে মোট ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৭ ধারা অনুযায়ী মামলা (মামলা নং – ৫ (৮) ২০১১) দায়ের করেন ডিবির এসআই নজরুল ইসলাম।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

আদালতের আদেশের সত্যতা নিশ্চিত করে স্টোনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর (ব্যক্তিগত সহকারী) সাইফুল মীর বলেন, স্বাক্ষীদের প্রতি আদালত থেকে বারবার সমন দিয়েছেন। সমন ইস্যু করা হলেও স্বাক্ষীগণ উপস্থিত হয়ে সাক্ষ প্রদান করে নাই বা কোন রূপ পদক্ষেপ নেন নাই। যা আদালতের আদেশ অবমাননার সামিল বলে বিবেচনা করেছে। তাই আদালত আগামী ২ জানুয়ারি স্বশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শাতে বলেছেন এবং স্বাক্ষ প্রদানের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি আদালতের ইস্যুকৃত কোর্ট সার্টিফিকেট সংশ্লিষ্ট শাখায় জমা না দেওয়া পর্যন্ত সাক্ষীর বেতন আটকে রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution