• দুপুর ১:২৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
মামুনের উপর হামলার পরিকল্পনা করে তিন জন

মামুনের উপর হামলার পরিকল্পনা করে তিন জন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদকে ছুরিকাঘাত করার ঘটনায় কথিত ছাত্রদল নেতা সাগর সিদ্দিকীকে আটক করেছে পুলিশ । মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালের দিকে পল্টন থানা পুলিশ তাকে আটক করে। এর আগে সোমবার রাত আটটার দিকে পল্টন এলাকায় নিজ অফিস থেকে বের হলে তিনজন দুর্বৃত্ত মামুন মাহমুদকে ছুরিকাঘাত করে। তাদের একজন জুয়েল মিয়াকে স্থানীয়রা আটক করে গলপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ি সাগর সিদ্দিকীকে আটক করা হয়। সাগর সিদ্দিকী ফতুল্লার তুষার আহম্মেদ মিঠুর ছেলে। সে মামুন মাহমুদের ওপর হামলার জন্য জুয়েলসহ তিনজনকে অর্থের বিনিময়ে ভাড়া করে। জুয়েল ঢাকার বাসাবো এলাকায় বসবাস করে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।

সাগর সিদ্দিকীর আটক সম্পর্কে জানতে চাইলে পল্টন মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সেন্টু মিয়া বলেন, ‘আটকদের নিয়ে কাজ করা হচ্ছে। এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো হবে।

‘একটি সূত্র জানায়, মামুন মাহমুদের ওপর হামলার নেপথ্যে নারায়ণগঞ্জ বিএনপির একজন বহিষ্কৃত নেতা এবং স্বেচ্ছাসেবক দলের আরো দুজন নেতার নাম জানিয়েছে সাগর। পরিকল্পনাকারি তিনজনের একজন জেলা বিএনপি থেকে বহিষ্কৃত এবং অপর দুজনের একজন একজন রূপগঞ্জ ও আরেকজন ফতুল্লা অঞ্চলের বলে জানা গেছে। সূত্রটি জানিয়েছে, সাবেক এমপি গিয়াসউদ্দিন দীর্ঘদিন ধরেই মামুন মাহমুদের কর্মকাণ্ডের ওপর ক্ষুব্ধ। সম্প্রতি তার অনুসারি কাউন্সিলর ইকবাল হোসেনের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সম্মেলনে বাধা দিতে গেলে সংঘর্ষ হয়। মূলত এই ঘটনাকে উপজিব্য করে মামুন মাহমুদের ওপর হামলার পরিকল্পনা করে ওই তিন নেতা। তারা জানতেন, এমন হামলা হলে দায় গিয়াসউদ্দিন ও ইকবালের ওপর পড়বে। তারা থেকে যাবেন ধরাছোঁয়ার বাইরে। তবে শেষ পর্যন্ত পুলিশের তৎপরতায় সে পরিকল্পনা ভেস্তে গেছে।

সূত্র আরো জানায়, ওই তিনজনের পরিকল্পনায় সাগর সিদ্দিকী তিনজন ছিচকে সন্ত্রাসীকে অর্থের বিনিময়ে ভাড়া করে। যাদের একজন জুয়েল ঘটনার পরপরই আটক হয়। তবে, আটক হওয়া জুয়েল সাগর সিদ্দিকী ছাড়া অন্য কাউকেই চিনেন বলে জানা গেছে। তার তথ্য, স্বীকারোক্তিতেই সাগর সিদ্দিকীকে আটক করে পুলিশ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution